শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় তিন বছরের শিশু অপহরণের ঘটনায় গ্রেফতার ২ বন্দরে মিশু ডকইয়ার্ডের শ্রমিক নিহত ফতুল্লায় সৌদি প্রবাসীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ও টাকা আত্মসাৎ এর অভিযোগ আ: রহমানের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশে মিছিল নিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের যোগদান মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

শীতলক্ষ্যায় কার্গো জাহাজের ধাক্কায় ডুবে যাওয়া লঞ্চ এমভি আশরাফ উদ্ধার

সংবাদ নারায়ণগঞ্জ:- শীতলক্ষ্যা নদীতে ডুবে যাওয়া এমভি আশরাফ উদ্দিন নামে লঞ্চটি ৫৫ হাত পানির নিচ থেকে উদ্ধার করেছে উদ্ধারকারী জাহাজ প্রত্যয়। তবে লঞ্চের ভেতরে তল্লাশি চালিয়ে নতুন কোনো লাশ মেলেনি।

(২১ মার্চ) সোমবার ভোর সাড়ে ৫টার দিকে লঞ্চটি তুলে রাখা হয়েছে নদীর তীরে।

নারায়ণগঞ্জ সদর নৌ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এখনো ৪ জন নিখোঁজ রয়েছেন বলে স্বজনরা নাম লিখিয়েছেন। তাদের উদ্ধারে নদীতে তল্লাশি চালানো হচ্ছে। এখন পর্যন্ত ৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, ৪ জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা সবাই মুন্সিগঞ্জের। ২ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, ডুবে যাওয়া লঞ্চটি ৫৫ হাত পানির নিচ থেকে উদ্ধার করা হয়েছে। ভেতরে প্রাথমিকভাবে আমরা কোনো লাশ পাইনি।

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ জানান, লঞ্চডুবির ঘটনায় প্রতিটি লাশের সঙ্গে প্রাথমিকভাবে ২৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হচ্ছে। উদ্ধার কাজ এখনো চলছে। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। উদ্ধার কাজ শেষ হলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

রোববার দুপুরে নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় এমভি আশরাফ উদ্দিন নামে মুন্সীগঞ্জগামী লঞ্চটি ডুবে যায়। চর সৈয়দপুরের আল আমিননগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত ৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রায় ৭০ জন যাত্রী নিয়ে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনাল থেকে মুন্সীগঞ্জ যাচ্ছিল এমভি আশরাফ উদ্দিন। চলন্ত অবস্থায় এমভি রূপসী-৯ নামে একটি কার্গো জাহাজ লঞ্চটিকে ধাক্কা দেয়। এতে মুহূর্তেই লঞ্চটি ডুবে যায়। ঐ সময় ১৫-২০ জন যাত্রী সাঁতারে তীরে উঠতে সক্ষম হলেও বাকিরা নিখোঁজ হন।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD